বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪ ৯ ফাল্গুন ১৪৩০
 
বিনোদন
একা থাকা কতটা উপভোগ করেন তারা?





হিন্দুস্তান টাইমস
Sunday, 11 February, 2024
5:12 PM
 @palabadalnet

এমা ওয়াটসন। ফাইল ছবি

এমা ওয়াটসন। ফাইল ছবি

যুগলের জন্য় ভ্যালেন্টাইন্স ডে একটি দুর্দান্ত দিন। একসঙ্গে উদযাপন করেন তারা। কিন্তু যদি আপনি সিঙ্গেল হন, তাহলে? সলমন খান থেকে শুরু করে টাবু, কীভাবে একাকীত্ব উপভোগ করছেন, জানিয়েছেন বলি সেলেবরা।

ভ্যালেন্টাইন্স ডে অর্থাৎ প্রেম দিবস হল বছরের এমন একটা দিন যুগলরা একসঙ্গে সেলিব্রেট করেন। দম্পতিরা শুভেচ্ছা কার্ড, উপহার এবং ফুল দিয়ে সঙ্গীদের প্রতি তাদের ভালোবাসা এবং যত্ন প্রকাশ করেন। কিন্তু, যারা সিঙ্গেল, তাদের জন্য ভ্যালেন্টাইনস ডে কিন্তু বছরের আর পাঁচটা দিনের মতোই সমান। বলিউডে এমন সেলেব রয়েছেন যারা সিঙ্গেল, একাকীত্বকে উদযাপন করছেন তারা। এমনকী একা থাকা নিয়ে সুখের অনুভূতি প্রকাশ করেছেন।

‘আমি এটাকে স্ব-অংশীদারিত্ব বলি'’

বৃটিশ অভিনেত্রী এমা ওয়াটসন বৃটিশ ভোগের সঙ্গে ২০১৯ সালে সাক্ষাৎকারে নিজের সিঙ্গেল থাকার বিষয় মুখ খুলেছিলেন। তিনি জানিয়েছিলেন, “আমি কখনই পুরো ‘আই অ্যাম হ্যাপিলি সিঙ্গেল’ কথাটিতে বিশ্বাস করিনি। আমার মনে হয়েছিল, ‘এটি সম্পূর্ণ স্পিল’। এটি আমার অনেক সময় নিয়েছে, কিন্তু আমি খুব খুশি (অবিবাহিত)। আমি এটাকে স্ব-অংশীদার বলে থাকি।”

 সালমান খান ও টাবু। ছুব: সংগৃহীত

সালমান খান ও টাবু। ছুব: সংগৃহীত

‘আমার মনে হয়না সিঙ্গেল শব্দটা খারাপ কিছু’

২০১৯ সালে এইচটি ব্রাঞ্চকে দেওয়া সাক্ষাৎকারে একা থাকার বিষয় মুখ খুলেছিলেন অভিনেত্রী টাবু। তিনি জানিয়েছিলেন, “আমার মনে হয়না সিঙ্গেল শব্দটা খারাপ কিছু। অতীতে অবিবাহিত থাকা নিয়ে কলঙ্ক যুক্ত থাকতে পারে, তবে এখন আর সেসব নেই। আপনার সুখ আপনার সম্পর্কের অবস্থার সঙ্গে সংযোগ ছাড়াও অনেক কিছু থেকে আসে। আপনি নিজে থেকে আপনার একাকীত্ব নিয়ে মোকাবিলা করতে পারেন, কিন্তু কোনো ভুল সঙ্গীর সঙ্গটা যে কোনো ধরনের একাকীত্বের চেয়ে খারাপ হতে পারে।”

‘আমি যা খুশি করতে পারি’

২০১৪ সালে পিটিআইটে দেওয়া সাক্ষাৎকারে সালমান খান বলেছিলেন, তিনি তার 'সিঙ্গেল স্ট্যাটাস' পছন্দ করেন। অভিনেতা বলেছিলেন, “বিয়ে করতে বা গার্লফ্রেন্ড রাখতে আমার কোনো আগ্রহ নেই। আমি একা থাকতে ভালোবাসি। ৩০ বছর ধরে আমি সিঙ্গেল। আমি সত্যিই এমনটা থাকতে ভালোবাসি, ফাটিয়ে উপভোগ করছি। ধারণার বাইরে আমার কেমন অনুভব হয়… এখনও যেমন আমি সিঙ্গেল। আমি যা খুশি করতে পারি। কারও কাছে ব্যাখ্যা দেওয়ার বা মিথ্যা বলার দরকার নেই। আসতে চায় (আমার জীবনে) আসতে পারে.. কিন্তু কিছু আশা রাখবেন না।”

পালাবদল/এসএ


  সর্বশেষ খবর  
  সবচেয়ে বেশি পঠিত  
  এই বিভাগের আরো খবর  


Copyright © 2024
All rights reserved
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
নির্বাহী সম্পাদক : জিয়াউর রহমান নাজিম
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৫১, সিদ্ধেশ্বরী রোড, রমনা, ঢাকা-১২১৭
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]