বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪ ১০ ফাল্গুন ১৪৩০
 
বিনোদন
বাংলাদেশের ‘নলিনী’ সিনেমায় শর্মিলা ঠাকুরসহ ভারতের ১৮ কলাকুশলী





নিজস্ব প্রতিবেদক
Saturday, 10 February, 2024
9:43 PM
Update: 10.02.2024
9:45:04 PM
 @palabadalnet

অভিনেত্রী শর্মিলা ঠাকুর। ছবি: সংগৃহীত

অভিনেত্রী শর্মিলা ঠাকুর। ছবি: সংগৃহীত

বাংলাদেশের একটি প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন ভারতের প্রখ্যাত অভিনয়শিল্পী শর্মিলা ঠাকুর। ‘নলিনী’ নামের এ সিনেমায় মোট ১৮ জন ভারতীয় কলাকুশলী কাজ করবেন। তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের এক চিঠিতে এ তথ্য জানা গেছে।

গত ৫ ফেব্রুয়ারি পাঠানো তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপসচিব (অতিরিক্ত দায়িত্ব) মো. সাইফুল ইসলামের সই করা চিঠিতে ভারতীয় শিল্পীদের ‘নলিনী‘ সিনেমার শুটিংয়ে অংশ নেওয়ার অনুমতি দেওয়া হয়েছে। একই সঙ্গে তাদের পারিশ্রমিক ও অন্যান্য খরচ বাবদ ২ কোটি রুপির বিপরীতে প্রথম কিস্তিতে ৫০ লাখ রুপি ব্যাংকিং চ্যানেলে ভারতে পাঠানোর অনুমতিও দেওয়া হয়েছে।

‘নলিনী’  সিনেমার অভিনয়শিল্পীর তালিকায় রয়েছেন শর্মিলা ঠাকুর, সায়ী মঞ্জেরকর, পরান বন্দ্যোপাধ্যায়, মহেশ মঞ্জেরকর, অর্জুন চক্রবর্তী, ভিক্টর ব্যানার্জি, সীমা দেশমুখ, লিলি চক্রবর্তী, বাদশা মিত্র, ঋতাভরী চক্রবর্তী, টোটা রায়চৌধুরী, সমুদ্রনীল, শুভজিৎ দাস ও রণজয় বিষ্ণু। এ ছাড়া সিনেমাটির চিত্রনাট্যকার হিসেবে ড. তনিমা ভট্টাচার্য ও স্ক্রিপ্ট রাইটার হিসেবে রয়েছে সাগরিকা চ্যাটার্জির নাম। চিত্রগ্রহণে থাকছেন অভীক মুখোপাধ্যায়। ‘নলিনী’ সিনেয়াটি পরিচালনা করবেন উজ্জ্বল চ্যাটার্জি।

‘নলিনী‘ সিনেমাটি প্রযোজনা করছে বাংলাদেশর প্রযোজনা প্রতিষ্ঠান বসুন্ধরা এন্টারটেইনমেন্ট কোম্পানি লিমিটেড। ভারতীয় অভিনয় শিল্পীদের পাশাপাশি বাংলাদেশের শিল্পীরাও এতে অভিনয় করবেন বলে জানা গেছে। 

পালাবদল/এসএ


  সর্বশেষ খবর  
  সবচেয়ে বেশি পঠিত  
  এই বিভাগের আরো খবর  


Copyright © 2024
All rights reserved
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
নির্বাহী সম্পাদক : জিয়াউর রহমান নাজিম
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৫১, সিদ্ধেশ্বরী রোড, রমনা, ঢাকা-১২১৭
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]