বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪ ১০ ফাল্গুন ১৪৩০
 
বিনোদন
মধ্যরাতে হাসপাতালে, কী হয়েছে ফারিয়ার





নিজস্ব প্রতিবেদক
Friday, 9 February, 2024
1:44 PM
 @palabadalnet

নুসরাত ফারিয়া। ফাইল ছবি

নুসরাত ফারিয়া। ফাইল ছবি

ঢাকা: চিত্রনায়িকা নুসরাত ফারিয়াকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে তাকে ঢাকার বনানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় বলে জানান নুসরাত ফারিয়ার মা ফেরদৌসী পারভিন। আজ শুক্রবার সকালে তিনি গণমাধ্যমকে বলেন, ‘ফারিয়ার মাথায় প্রচণ্ড ব্যথা। সিটি স্ক্যান করতে হবে। এরপর জানা যাবে সমস্যাটা কী।’

জানা গেছে, কয়েক দিন ধরেই অসুস্থ বোধ করছিলেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। গতকাল তা গুরুতর আকার ধারণ করে। একটা পর্যায়ে বাসায় জ্ঞান হারান তিনি। এরপর তার মা ও পরিবারের অন্য সদস্যরা দ্রুত হাসপাতালে নিয়ে যান।

নুসরাত ফারিয়ার মা ফেরদৌসী পারভিন বলেন, চিকিৎসক তাদের জানিয়েছেন ফারিয়াকে আরো কিছুদিন পর্যবেক্ষণে রাখতে চান। সিটি স্ক্যান ছাড়াও আরো কয়েকটি পরীক্ষা-নিরীক্ষা করতে হবে তার।

 হাসপাতালে ফারিয়া। ফেসবুক থেকে

হাসপাতালে ফারিয়া। ফেসবুক থেকে

ফেরদৌসী পারভিন আরো বলেন, “কয়েক মাস ধরে ফারিয়ার মাথাব্যথা। ইদানীং একটু বেশি ব্যথা হচ্ছে। কষ্ট পাচ্ছে খুব। গতকাল রাতে তা সহ্যের সীমা ছাড়িয়ে যায়। মাথাব্যথার কারণে ঘুমাতেও পারে না। আগে তো মাথাব্যথার কারণে টুকটাক ওষুধ খেত। এখন সেসবে কাজও করছে না। শারীরিকভাবেও খুব দুর্বল। খাওয়া-দাওয়ায় খুবই অনিয়ম আছে ফারিয়ার। এই অনিয়মের কারণে শারীরিক দুর্বলতাটা বেড়েছে। গ্যাস্ট্রিকের সমস্যাও দেখা দিয়েছে। এখন দেখা যাক চিকিৎসক কী বলেন।”

একটা সময় উপস্থাপনায় ব্যস্ত ছিলেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। তার আগে মিউজিক ভিডিওতে মডেল হিসেবেও দেখা গেছে। ২০১৫ সালে ‘আশিকী’ চলচ্চিত্রে অভিনয় করেই আলোচনায় আসেন নুসরাত ফারিয়া।

এরপর একের পর এক চলচ্চিত্রে তার উপস্থিতি নজর কাড়ে সবার। এরই ধারাবাহিকতায় বাংলাদেশের পাশাপাশি ভারতের পশ্চিমবঙ্গের চলচ্চিত্রেও অভিনয় করেন ফারিয়া। চলচ্চিত্রে ব্যস্ত হয়ে ওঠা ফারিয়া একটা সময় তার কণ্ঠে গান তুলে নেন। তার গাওয়া সেসব গানও তাকে আলোচনায় নিয়ে আসে।

পালাবদল/এসএ


  সর্বশেষ খবর  
  সবচেয়ে বেশি পঠিত  
  এই বিভাগের আরো খবর  


Copyright © 2024
All rights reserved
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
নির্বাহী সম্পাদক : জিয়াউর রহমান নাজিম
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৫১, সিদ্ধেশ্বরী রোড, রমনা, ঢাকা-১২১৭
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]