বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪ ১০ ফাল্গুন ১৪৩০
 
রাজধানী
যাত্রাবাড়ীতে ‘জুনিয়র-সিনিয়র’ দ্বন্দ্বে ছুরিকাঘাতে তরুণ খুন





নিজস্ব প্রতিবেদক
Thursday, 8 February, 2024
1:09 AM
Update: 08.02.2024
1:52:35 AM
 @palabadalnet

নিহত জামাল। ছবি: সংগৃহীত

নিহত জামাল। ছবি: সংগৃহীত

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীতে জুনিয়র-সিনিয়র দ্বন্দ্বে ছুরিকাঘাতে এক তরুণকে হত্যার ঘটনা ঘটেছে। এই ঘটনায় আরো একজন আহত হয়েছেন।

নিহত তরুণের নাম মো. জামাল (১৮)। তিনি পেশায় একজন ওয়েল্ডিং মিস্ত্রি। গতকাল বুধবার রাত সাড়ে ৮টার দিকে যাত্রাবাড়ীর কুতুবখালী উচ্চ বিদ্যালয়ের সামনে দুই পক্ষের মধ্যে মারামারির এক পর্যায়ে তাকে ছুরিকাঘাত করা হয়।

পুলিশ জানায়, গতকাল সন্ধ্যায় জামাল তার দুই বন্ধু আসাদুজ্জামান ও সুমনের সঙ্গে বসে আড্ডা দিচ্ছিলেন। পূর্ব শত্রুতার জের ধরে সিনিয়র গ্রুপের সিফাত এ সময় জামালকে ডেকে নেন। তাদের মধ্যে বাক্যবিনিময়ের এক পর্যায়ে সিফাতের সঙ্গে আরও পাঁচ-ছয় জন যোগ দেন। এর মধ্যেই দুই গ্রুপের মধ্যে মারামারি ও এক পর্যায়ে জামালের বুকে ও পেটে ছুরিকাঘাত করা হয়। এ সময় আমির হোসেন নামে আরেকজন ছুরিকাঘাতে আহত হন। মুমূর্ষু অবস্থায় দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে জামালের মৃত্যুর কথা জানান চিকিৎসক। গুরুতর আহত অবস্থায় আমির হোসেনকে ভর্তি করা হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইন-চার্জ পরিদর্শক বাচ্চু মিয়া এসব তথ্য জানান।

ঘটনার প্রত্যক্ষদর্শী ও নিহত জামালের বন্ধু আসাদুজ্জামান বলেন, দুদিন আগেই সিগারেট নিয়ে সিনিয়র গ্রুপের সঙ্গে তাদের ঝগড়া হয়েছিল। সেদিনই আলোচনার মাধ্যমে দুই পক্ষের মধ্যে বিরোধ নিষ্পত্তি হয়ে যায়। কিন্তু এর জের ধরেই আজকের ঘটনাটি ঘটল।

যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক ওসমান গনি বলেন, ঘটনাস্থলে পুলিশ আছে। এই ঘটনায় রাত ১০টা পর্যন্ত কেউ আটক হননি। ঘটনাটির কারণ সম্পর্কে বিস্তারিত জানার চেষ্টা করা হচ্ছে।

পালাবদল/এসএ


  সর্বশেষ খবর  
  সবচেয়ে বেশি পঠিত  
  এই বিভাগের আরো খবর  


Copyright © 2024
All rights reserved
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
নির্বাহী সম্পাদক : জিয়াউর রহমান নাজিম
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৫১, সিদ্ধেশ্বরী রোড, রমনা, ঢাকা-১২১৭
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]