বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪ ১০ ফাল্গুন ১৪৩০
 
অড নিউজ
হানিমুন থেকে ফিরেই বিচ্ছেদ চেয়ে স্বামীর বিরুদ্ধে মামলা





পালাবদল ডেস্ক
Friday, 26 January, 2024
2:50 PM
 @palabadalnet

সংসার গড়ে ওঠার আগেই ফাটল সম্পর্কে। গোলমাল ‘মধুচন্দ্রিমা’ নিয়ে। বিয়ের পর স্বামী প্রতিশ্রুতি দিয়েছিলেন, হানিমুনে নতুন বউকে ভারতের গোয়ায় নিয়ে যাবেন। যদিও প্রতিশ্রুতি ‘ভঙ্গ’ করেন তিনি। গোয়ার বদলে উত্তরপ্রদেশের অযোধ্যা এবং বারাণসী ভ্রমণ করেন। এতেই রেগে আগুন স্ত্রী বিচ্ছেদ চেয়ে স্বামীর বিরুদ্ধে আদালতে মামলা করে বসলেন!

ফ্রি প্রেস জার্নালের রিপোর্ট অনুযায়ী, ভারতের মধ্যপ্রদেশের বাসিন্দা ওই দম্পতির বিয়ে হয়েছে মাস পাঁচেক আগে। বিয়ের পর স্ত্রী আবদার করেছিলেন, মধুচন্দ্রিমায় গোয়া যেতে চান। প্রস্তাবে রাজিও হন স্বামী। স্বভাবতই বেজায় খুশি হন স্ত্রী। যদিও কার্যক্ষেত্রে তেমনটা ঘটেনি বলেই অভিযোগ। গোয়ার বদলে অযোধ্যা এবং বারণসী বেড়াতে যান ওই দম্পতি। মুখে বুজে ভ্রমণ সারলেও ফিরে এসেই পরিবার আদালতে বিচ্ছেদের মামলা দায়ের করেছেন স্ত্রী।

আদালতে আবেদনে তরুণী জানিয়েছেন, স্বামী এবং তিনি দুজনেই ভালো চাকরি করেন, মোটা বেতন পান। প্রাথমিকভাবে বিদেশে কোথাও হানিমুনে যেতেই চেয়েছিলেন। স্বামী দেশের মধ্যে ঘুরতে চাওয়ায় দক্ষিণ ভারত অথবা গোয়া ভ্রমণের পরিকল্পনা হয়েছিল। কিন্তু তার সঙ্গে তঞ্চকতা হয়েছে। তাকে না বলে অযোধ্যা এবং বারাণসীর টিকিট কাটেন স্বামী। তরুণীর আরো অভিযোগ, গন্তব্য পরিবর্তনের কারণ আসলে শাশুড়ি। তিনি অযোধ্যায় যেতে চাওয়াতেই গোটা পরিকল্পনা বাতিল করে দেন স্বামী। ফলে রামমন্দির উদ্বোধনের আগে অযোধ্যা বেড়াতে যেতে বাধ্য হন। এমন সঙ্গীর সংসার করতে চান না তিনি।

পালাবদল/এসএ


  সর্বশেষ খবর  
  সবচেয়ে বেশি পঠিত  
  এই বিভাগের আরো খবর  


Copyright © 2024
All rights reserved
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
নির্বাহী সম্পাদক : জিয়াউর রহমান নাজিম
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৫১, সিদ্ধেশ্বরী রোড, রমনা, ঢাকা-১২১৭
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]